দোহারে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :

দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার খালপাড়ে বৃহস্পতিবার দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো.মনির হোসেন।

এসময় তিনি বলেন, প্রতিবছরই রমজান মাসে সুতারপাড়া ইউনিয়নের গরীব দুস্থদের মাঝে আমি ইফতার সামগ্রী বিতরণ করি। আমি মনে করি সমাজের বিত্তবানদের অসহায় মানুষদের পাশে এসে দাড়ানো উচিত।

এ সময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মো.জহির, খায়ের শিকদার, আমজাদ হোসেন, এইচ এম ইমরান মোল্লা, মনিরুল ইসলাম লিটন,  মো. ফারুক হোসেন, সেলিম দেওয়ান,  তোফায়েল দরানী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com