দোহারে গৃহবধুর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার -২

Print

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি ; ঢাকার দোহার উপজেলায় এক গৃহবধূর কৌশলে নগ্নছবি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে চাঁদা দাবি করলে পুলিশ দুই বখাটেকে গ্রেফতার করে। রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, আবুল কালামের ছেলে আব্দুস সালাম (৩৫) ও মুনসুর মোল্লার ছেলে মাসুদ রানা (৩২)।

দোহার থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন জানান, পর্নোগ্রাফি আইনের মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে

ওসি সাজ্জাদ জানান, গত ২৭ জুন রাতে ওই গৃহবধূ তার নিজ ঘরে কাপড় বদলাচ্ছিল। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ওই দুই বখাটে ঘরের জানালার ফাঁক দিয়ে কৌশলে গৃহবধূর নগ্ন ছবি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তা সংরক্ষণ করে। এরপর বিভিন্ন সময়ে বখাটেরা গৃহবধূকে তার নগ্ন ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করলে গৃহবধূ প্রথম ধাপে তাদের ২০ হাজার টাকা দেয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, বখাটেরা বার বার টাকা দাবি করলে গৃহবধূ স্থানীয়দের সহায়তায় দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পরে পুলিশ ওই গৃহবধূকে দিয়ে ফাঁদ পেতে রবিবার রাতে চাঁদা দেওয়ার কথা বলে কৌশলে দুই বখাটে ডেকে আনলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের গ্রেফতার করে। সেইসঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন দুটি মেমোরিসহ জব্দ করে। পরে সোমবার তাদের আদালতে পাঠানো হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com