দোহারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Print

 

দোহার-নবাবগজ্ঞ (ঢাকা) প্রতিনিধি ঃ

ঢাকার দোহার উপজেলার মেঘুলা থেকে মন্দিরা (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মন্দিরা সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানান নিহতের পরিবার। সে ঐ এলাকার গোবিন্দ রাজবংশীর স্ত্রী।

নিহতের শাশুড়ি ও পরিবারের সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে মন্দিরা ও তার বৃদ্ধ শাশুড়ি রান্নার জন্য সবজি কাটছিল। হঠাৎ মন্দিরা তার রুমে চলে যায়। কিছুক্ষন পর শাশুড়ি ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মন্দিরাকে। শাশুড়ির চিৎকারে পাশের প্রতিবেশিরা ছুটে এসে লাশ নামায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দোহার থানা পুলিশ।

মন্দিরার স্বামী গোবিন্দ রাজবংশী বলেন, আমি বাড়ির বাহিরে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার মন্দিরা নেই। আমাদের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল। কিভাবে কি হলো আমি কিছুই বলতে পারছিনা। আমার ১৩ মাসের একটি বাচ্চা আছে এখন ওর কি হবে?

দোহার থানার উপপরিদর্শক শরিফুল ইসলাম জানান, আমরা প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা হিসেবে দেখেছি। কিন্ত নিহতের গলায় একটি আঘাতের চিহ্ন থাকায় লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠোনো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর মূল কারন জানা যাবে।

এ ঘটনায় উভয় পরিবারের কোন অভিযোগ নেই বলে জানা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com