দোহারে দুই নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক-১

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ঝিন্টু বেপারী (৩৫) ও সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সেন্টুর (৪০) এর বাড়িতে অভিযান চালিয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার দুপুরে প্রায় ১ ঘন্টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় ঝিন্টু বেপারী ও শফিকুল ইসলাম সেন্টুকে বাড়িতে পাওয়া যায়নি। ঝিন্টুর বাড়ি থেকে ২টি রিভলবার, ২ রাউন্ড গুলি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় ঝিন্টুর স্ত্রী তাহমিনা আক্তারকে আটক করা হয়। ঝিন্টুর বাড়িতে অভিযানের পরপরই সেন্টুর বাড়িতে অভিযান পরিচালনা করে । তবে সেখানে কিছু পাওয়া যায়নি।

বিকেলে দোহার উপজেলা সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুব্রত সরকার বলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবেই দোহারে অভিযান পরিচালনা করা হয়েছে। অস্ত্র, গুলি ও হাতকড়া উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, সম্প্রতি ঝিন্টু বেপারীকে রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এদিকে একই দিন উপজেলার উত্তর জয়পাড়া এলাকা থেকে সবুজ (২৯) নামে এক মাদক সেবনকারীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। এছাড়া আন্তা বাহ্রা ঘাট থেকে এক মাদক ব্যবসায়ীর মাকে অভিযান কাজে বাধা দেওয়ায় ৫ হাজার টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমান আদালত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com