দোহারে পহেলা বৈশাখ উপলক্ষে উপজেলা প্রশাসনের মঙ্গল শোভাযাত্রা

Print
দোহার-নবাবগঞ্জ, (ঢাকা) প্রতিনিধিঃ পুরনো জরাজীর্ণতা কাটিয়ে তরুনদের নতুন উদ্যমে সামনে এগিয়ে যাওয়ার আহবান জানিয়ে মঙ্গল শোভাযাত্রা করলো দোহার উপজেলা প্রশাসন।
রবিবার (০১/০১/১৪২৬ বঙ্গাব্দ) সকাল সাড়ে ৯ টার দিকে দোহার উপজেলার চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রাটি যাত্রা শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জয়পাড়ার রতন চত্বরে এসে জর হয় এবং শেষ হয়।
এসময় শোভাযাত্রাটির নেতৃত্বদেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব, আলমগীর হোসেন, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন।
এছাড়া শোভাযাত্রায় অংশনেয় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ সাধারণ মানুয়। শোভাযাত্রাটি যেন পরিণত হয় মানুষের মিলন মেলায়। নানা ধরনের ব্যানার, ফেস্টুন, প্লে কার্ডসহ নানান সাজে সজ্জিত হয়ে অংশনেয় তারা মঙ্গল শোভাযাত্রায়। এছাড়া নানা আয়োজনের মধ্য দিয়ে বাঙ্গালী জাতি বরণ করে নেয় তাদের প্রাণের উৎসব পহেলা বৈশাখ। এছাড়া নানা স্থানে আয়োজন করা হয়েছে বৈশাখী মেলা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com