দোহারে ফ্রি ডেন্টাল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান

Print
মহিউল ইসলাম পলাশ, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের ২৫ নং উত্তর শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত সাফিনা ডেন্টাল কলেজের ১৫ জন ডাক্তারের একটি দল দিনব্যাপী বিভিন্ন রোগের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষদ প্রদান করেন।
উপজেলার উত্তর শিমুলিয়া গ্রামের ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান (মতিন) তালুকদারের সুযোগ্য পুত্র ডা. মেহেদী মতিন তালুকদারের নেতৃত্বে ও সার্বিক তত্ত্বাবধানে দিনব্যাপী এই চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষদ প্রদান করা হয়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের মাঝে।
ফ্রি ডেন্টাল ক্যাম্পের মাধ্যমে দিনব্যাপী প্রায় ৫/৬ শত বিভিন্ন রোগের চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষদ প্রদান করা হয়।
ফ্রি ডেন্টাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, ডা. জোবায়ের, ডা. অর্নব, ডা. তালহা, ডা. রাকিব, ডা. মেহেদী, ডা. চান্দা, ডা. পিংকি, ডা. নির্ঝর এবং সাফিনা ডেন্টাল কলেজের ইন্টার্নি ডা. মাহমুদা, ডা. নির্জাস, ডা. শামমা, ডা. রুশো।
এ সময় ডা. মেহেদী মতিন তালুকদারের সাথে কথা বললে তিনি বলেল, আমাদের গ্রামের দরিদ্র, অসহায় ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষের চিকিৎসা সেবা দেয়ার জন্যই এই ফ্রি ডেন্টাল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান (মতিন) তালুকদার, সেলিম তালুকদার, মনির তালুকদার, ঢাকা থেকে আসা ভলান্টিয়ারগণসহ চিকিৎসা সেবা নিতে আসা অসংখ্য এলাকাবাসী।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com