দোহারে বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষরতা ক্যাম্পেইন

Print

 

 মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  ঢাকার দোহার উপজেলায় বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষরতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। অস্ট্রেলিয়ান হাই কমিশনের সহযোগিতায় এবং গুড নেইবারস বাংলাদেশ’র উদ্যোগে আজ সকালে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের কার্তিকপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
‘আর নয় বাল্য বিয়ে, এগিয়ে যাবো স্বপ্ন নিয়ে’, ‘শিশুশ্রম বন্ধ করি, শিশুর শিক্ষা নিশ্চিত করি’, প্রতিপাদ্যে বিভিন্ন ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুললে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহন করেন কুসুমহাটি ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার নূরুল আমিন কফিল, সিডিসি সভাপতি নাজমুন নাহার চামেলী, গুড নেইবারস গুড নেইবারস বাংলাদেশ দোহার সিডিপি’র সিনিয়র এজুকেশন ও প্রটেকশন অফিসার সম্রাট কস্তা এবং প্রোগাম অফিসার নাইমুর রহমান শোভন, প্রতিবেশী যুব সংঘের সভাপতি মোক্তার খান, সাধারণ সম্পাদক হামিম খান, সদস্য সজল সরকার প্রমুখ।
স্থানীয় সচেতন এলাকাবাসী, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং পথচারীরা বাল্যবিবাহ ও শিশুশ্রমের বিরুদ্ধে গণস্বাক্ষর ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com