দোহারে ‘বিশ্ব শিক্ষক দিবস’ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

Print

 

মহিউল ইসলাম পলাশ  দোহার (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় ‘বিশ্ব শিক্ষক দিবস’ উপলক্ষ্যে গুড নেইর্বাস বাংলাদেশ দোহার সিডিপি’র উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘তরুন শিক্ষকরাই পেশার ভবিষ্যৎ’ এই প্রতিপাদ্যে আজ রবিবার দুপুরে উপজেলার লটাখোলা প্রাথমিক বিদ্যালয়ে এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গুড নেইর্বাস বাংলাদেশ দোহার সিডিপি’র প্রজেক্ট ম্যানেজার বিপুল রেমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিন্দোল বারী। 
আরোও উপস্থিত ছিলেন লটাখোলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ ভূইয়া, বিদ্যালয়ের শিক্ষকম-লী, গুড নেইর্বাস বাংলাদেশ দোহার সিডিপি’র সিনিয়র এজুকেশন ও প্রটেকশন অফিসার সম্রাট কস্তা, হেলথ অফিসার বিদ্যুৎ চন্দ্র নাথ এবং গুড নেইর্বাস বাংলাদেশ এর ড্রিম স্কুলের শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ‘বিশ্ব শিক্ষক দিবস’ উপলক্ষ্যে গুড নেইর্বাস বাংলাদেশ দোহার সিডিপি’র ড্রিম স্কুলের যুবক শিক্ষকবৃন্দের উদ্দেশ্যে শিক্ষকদের মর্যাদা ও শিক্ষা কার্যক্রম সম্পর্কে বিভিন্ন শিক্ষামূলক বক্তব্য তুলে ধরেন। 
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com