দোহারে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মোটরসাইকেল চালকদের অর্থদণ্ড ও মামলা করেছে। উপজেলার বাশতলা মোড়ে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। রবিবার দুপুরে সহকারি কমিশনা (ভুমি) জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে উপজেলার বাশতলা মোড়ে ভ্রাম্যণ আদালত অভিযান পরিচালনা কয়েকজন মোটরবাইক চালককে আটক করে। পরে তাদের অর্থদণ্ড ও দোহার থানায় মামলা রুজু করেন।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর ১৩৭,১৩৮,১৪১,১৪২ ধারার বিধানমতে, হেলমেট, ড্রাইভিং লাইসেন্স, অপ্রাপ্ত বয়সের চালক, ওভার স্পিড এ ড্রাইভ ও তিন জন করে বিপদজনক ভাবে মোটর সাইকেল রাস্তায় চালানোর অপরাধে ১২টি মামলা এবং ২৭৫০ টাকা অর্থদণ্ড করা হয়েছে। এ সময় তাদেরকে সতর্ক নির্দেশ প্রদান করা হয়। ভবিষ্যতেও এ অভিযান চলমান থাকবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com