দোহারে মাদকসহ আটক-৩

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহারে রাজিব(২৩), সাহাদাৎ (২৪) ও সজল (২৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। উপজেলার চরজয়পাড়া এলাকায় থেকে মাদকসহ তাদেরকে আটক করে।  এ সময় আটককৃতদের কাছ থেকে হোরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সাহাদাৎ ঐ এলাকার মাঈনুদ্দিন ও রাজিব একই এলাকার মোঃ আসিশের ছেলে। ও সজল নবাবগঞ্জ উপজেলার বন্ধনপাড়া এলাকার মোঃ খোরশেদের ছেলে।
পুলিশ জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানার কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেনের নেতৃত্বে উপজেলার চরজয়পাড়া এলাকার ফোরকানিয়া মাদ্রাসার সামনে থেকে রাজিব, শাহাদ ও সজল কে আটক করে । এ সময় রাজিবের সাথে থাকা ২৭৫ পুরিয়া হোরোইন , শাহাদের সাথে থাকা ৮ পিছ ইয়াবা ও সজলের কাছ থেকে ৭ পিছ ইয়ারা উদ্ধার করে।
এ ব্যাপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, আটক ৩ জনই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে এদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। রাজিবের মা ছেলের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ করেছেন । দোহার থানায় মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com