দোহারে মা মিষ্টান্ন ও মায়ের দোয়া বেকারীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

Print
মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার লটাখোলার একটি মিষ্টির কারখানায় ও বেকারিতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে পৃথক দুটি অভিযান পরিচালনা করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা ও সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র ।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও নষ্ট খাবার রাখার কারনে ভোক্তা অধিকার আইনে ‘মা মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার ও মায়ের দোয়া বেকারিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অভিযানের খবর পেয়ে বেশ কয়েকটি মিষ্টির দোকান বন্ধ করে পালিয়ে যায় দোকান মালিকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা রিবা জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও নষ্ট খাবার রাখার দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। মানুষের স্বাস্থ্য ঝুঁকি হয় এমন কোন খাবার কেউ বিক্রি করলে কাউকেই ছাড় দেয়া হবেনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com