দোহারে মোঃ ইব্রাহীম কার্দী এর লন্ডন থেকে ব্যারিস্টার এট-ল ডিগ্রী অর্জন

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : মোঃ ইব্রাহীম কার্দি এর লন্ডন থেকে ব্যারিস্টার-এট-ল (Barrister-at-Law) ডিগ্রী অর্জন করেছে। মোঃ ইব্রাহীম কার্দি ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মধুরখোলা গ্রামের বাসিন্দা। তিনি মধুরখোলা হাইস্কুল থেকে এস.এস.সি এবং পদ্মা কলেজ থেকে এইস.এস.সি পাশ করেন। ইব্রহীম কার্দী যুক্তরাজ্যের বাংগর ইউনিভার্সিটি (Bangor University) থেকে আইন বিষয়ে অনার্স (LL.B ) ডিগ্রী অর্জন করার পরে আইয়ারল্যান্ড এর বেস্ট এবং অন্যতম বিশ্ব বিখ্যাত ইউনিভার্সিটি – ট্রিনিটি কলেজ ডাবলিন (Trinity College Dublin) থেকে আন্তর্জাতিক আইনের উপর মাস্টারস (LL.M) ডিগ্রী অর্জন করেন। কথিত যে, তিনি ট্রিনিটি কলেজ ডাবলিন (Trinity college Dublin) থেকে হাফ স্কলারশীপ পেয়েছিলেন। তিনি এই বছর ব্যারিস্টার-এট-ল ডিগ্রীর যে কোর্স – বার প্রফেশনাল ট্রেইনিং কোর্স (BPTC) ইংল্যান্ড এর নর্থামব্রিয়া ইউনিভার্সিটি (Northumbria University) থেকে পাশ করেন।

তিনি লন্ডনের মিডল টেমপল (Middle Temple) এর মেমবার এবং সেখান থেকে এই বছরের নভেম্বর মাসে কল টু দ্যা বার (Call to the Bar) নিবেন।

কোন তথ্যের প্রয়োজন হলে সরাসরি যোগাযোগ করতে পারেন; ই-মেইল-mebrahim@tcd.ie

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com