দোহারে রাতের আধারে খামার থেকে গরু লুট

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
ঢাকার দোহার উপজেলায় এক কৃষকের খামার থেকে রাতের আধাঁরে ৪টি গরু লুটের ঘটনা ঘটেছে।এ ঘটনায় কৃষকের দাবী ছয় লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।
জানা যায়,গত বুধবার দিবাগত গভীররাতে উপজেলার নারিশা ইউনিয়নের ঝনকি-জালালপুর এলাকায় শিহাব গোসারী নামে একটি গরুর খামার ও শিহাব অটো রাইস মিল রয়েছে।খামারের মালিক মো.সোহেল খান জানান,প্রতিদিনের ন্যায় গরুর খামারে তার পালিত ৮টি গরুকে পাকা খামারঘরে তালাবদ্ধ রেখে আটজন কর্মচারীকে দেখভালের জন্য রেখে যায়।গভীর রাতের কোন এক সময়ে সংঘবদ্ধ লুটেরদল খামারের লোহার গেইটের ৮টি তালা ও লোহার শিকল কেটে ভিতরে ঢুকে। ভিতরে ঢুকে প্রথমে কর্মচারীদের থাকার ৪টি পাকা ঘরের দরজায় তালা লাগিয়ে গরুর খামারের দরজার তালা ভেঙ্গে বাছাইকরা বড়জাতের ৪টি গরু ট্রাকে তোলে লুটে নেয়।এ সময়ে কর্মচারীরা ডাক- চিৎকার করলেও ঘর থেকে বের হতে পারে না।অত:পর ফজরের আযানের পর স্থানীয়রা ডাক-চিৎকার শুনতে পেয়ে তাদেও উদ্ধার করেন।সংবাদ পেয়ে দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে খামারের মালিক সোহেল খান জানান,অনেক আশা নিয়ে ব্যাংক থেকে লোন নিয়ে পাকা স্থাপনা করে গরুর খামার করেছি।অথচ রাতের আধাঁরে এইভাবে আমার খামারের বাছাই করা ৪টি গরু লুট করে নিয়ে যাবে এ কথা ভাবলেই আমার জ্ঞাঁন হারিয়ে যায়।
এ বিষয়ে দোহার থানার সেকেন্ড অফিসার সমৈন মিত্র জানান,সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।লুটেরা সংঘবদ্ধ ও ট্রাক নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।তদন্ত চলছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com