দোহারে শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলায় হাফিজুর বেপারী (১৩) নামে এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তবে অপহরণে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

রোববার সকালে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। হাফিজুর কাজিরচর গ্রামের গফুর বেপারীর ছেলে এবং দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

আহত হাফিজুর জানায়, সকাল সাড়ে ১১টার দিকে স্কুলে যাওয়া জন্য বাসা থেকে বের হয়। দোহার বাজার সংলগ্ন খন্দকার জামে মসজিদের বাম পাশে কুমার বাড়ির রাস্তায় প্রবেশ করার পর তাকে দু’জন মুখোশধারী যুবক পেছন থেকে নেশাদ্রব্য দিয়ে অজ্ঞান করার চেষ্টা করে। এসময় হাফিজুরের সাথে দুর্বৃত্তদের ধস্তাধস্তি হয়। অপহরণের ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে হাফিজুরের হাতে আঘাত করে পালিয়ে যায় র্দুবৃত্তরা। স্থানীয়রা আহত হাফিজুরকে উদ্ধার করে দ্রুত দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাফিজুরের বাম হাতের রগ কেটে যাওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যেতে বলেন।

হাফিজুরের চাচা দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী বলেন, আমার ভাতিজাকে অপহরণের চেষ্টা করা হয়েছিল। ব্যর্থ হয়ে তাকে আহত করে পালিয়ে গেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই এবং এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

দোহার থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক সৌমেন মিত্র বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। ইতিমধ্যে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করেনি হাফিজুরের পরিবার। এদিকে এমন ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com