দোহারে সালমান এফ রহমানের গণসাক্ষাৎ

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :-১(দোহার-নবাবগঞ্জ)আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান গন-সাক্ষাৎ করেছেন। গতকাল শনিবার বিকাল ৪টায় দোহার উপজেলা অডিটোরিয়ামের সভা কক্ষে ঢাকা- ১(দোহার-নবাবগঞ্জ)আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান জনসাধারনের সাথে গন-সাক্ষাৎ করেন।এ সময়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় একশত তের জনের অভিযোগ শুনেন এবং তা আমলে নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।দোহার উপজেলার অভিযোগকারীর সংখ্যা ১১৩ জন এবং নবাবগঞ্জ উপজেলার অভিযোগকারীর সংখ্যা ১৮৭ জন। সালমান এফ রহমান এমপির এমন ব্যাতিক্রমি উদ্দ্যোগকে স্বাগত জানান দুই উপজেলার জনসাধারন।সালমান এফ রহমান বলেন,আমি চাই আমার নির্বাচনী এলাকার সকল জনগন সুখে-শান্তিতে থাকতে পারে আমি সে চেষ্ঠাই করবো ইনশাল্লাহ।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে দোহার উপজেলার জনগনের দূর্ভোগ লাঘবের জন্য এ গন সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময়ে উপস্থিত ছিলেন দোহারের উপজেলার ইউএনও আফরোজা আক্তার রিবা,উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল,সাধারন-সম্পাদক আলী আহসান খোকন শিকদার,বেক্সিমকো গ্রুপের জিএম মো.আব্দুর রউফ মোল্লা প্রমুখ। দোহার,ঢাকা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com