দোহারে ১১ জুয়াড়ীর অর্থদণ্ড

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  ঢাকার দোহারে জুয়ার আসর থেকে ১১ জন জুয়ারীকে আটক করেছে দোহার থানা পুলিশ। উপজেলার জয়পাড়া থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত প্রত্যেককে ৩ হাজার টাকা করে জরিমানা করেন।

আটককৃতরা হলেন, চর জয়পাড়ার আব্দুল আজিজ খাঁর ছেলে শওকত আলী খান (৬০),  ইকরাম মোল্লার ছেলে নুরু মোল্লা (৫০), মৃত আ: করিমের ছেলে আব্দুর রহিম (৪৮), কদম আলীর ছেলে নাসির উদ্দিন (৪৮), উত্তর জয়পাড়ার মৃত গোলাপ খাঁর ছেলে মো. তরিকুল ইসলাম (৪১), মৃত মাইনুদ্দিনের ছেলে মো. ইয়ানুছ (৫২), দক্ষিণ জয়পাড়ার মো. মুসলিমের ছেলে আবুল কালাম (৫৫), বৌ-বাজারের মৃত আবেদ আলীর ছেলে আজিজুল রহমান (৪০), মৃত আদম আলীর ছেলে মো. আক্কাস (৫০) সহ ১১জন।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দোহার থানার এএসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার জয়পাড়ার একটি নির্মাণাধীন বাড়ীতে জুয়ার আসরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে হাতেনাতে ১১ জুয়ারীকে জুয়ার উপকরনসহ আটক করে পুলিশ। পরে মঙ্গলবার তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবার ভ্রাম্যমান আদালতে নেওয়া হলে আদালত আটককৃত প্রত্যেককে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা বলেন, আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করায় এবং ভবিষ্যতে আর জুয়া না খেলার প্রতিশ্রুতির মুচলেকা দেওয়ায় প্রত্যেকে আর্থিক জরিমানা করে মুক্তি দেওয়া হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com