ঢাকাসোমবার , ৬ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দোহারে ২২৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ০৪

Link Copied!

 

ঢাকার দোহার উপজেলায় ২২৫০ পিস ইয়াবা টেবলেটসহ ৪ মাদক কারবারি কে গ্রেফতার করেছে দোহার থানা পুলিশ।

রোববার (৫ জুন) রাত ১১ টার দিকে উপজেলার দোহার বাজার (আইএফআইসি) ব্যাংকের সামনের পাঁকা সড়কের উপর থেকে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম ডেলপাড়া কেতিবিল গ্রামের সীতা শর্মা (মহিলা) (৪০) ও দোহার উপজেলার বৌ-বাজার এলাকার দেলোয়ারের ছেলে আনোয়ার হোসেন @ আনু (৩৮) কে আটক করা হয়। পরে ঐ দু’জনের দেয়া তথ্যের ভিত্তিতে মুঠোফোনে কল দিয়ে ডেকে এনে উপজেলার উত্তর ইউসুফপুর এলাকার রজব আলীর ছেলে হাসান @ চায়না হাসান (২৩) এবং নিকড়া এলাকার সোহরাব বেপারীর ছেলে ফিরোজ বেপারীকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলামের নেতৃত্বে এএসআই নান্টু কৃষ্ণ মজুমদারসহ সঙ্গীয় ফোর্সদের সংযোগীতায় ঐ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দেহ তল্লাশি করে এবং সীতা শর্মার পেটের ভিতর থেকে ওষুধ সেবন করিয়ে মোট ২২৫০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। আটককৃত মাদকের পরিমান ২২৫ গ্রাম। আনুমানিক মুল্য ৬ লক্ষ পঁচাত্তর হাজার টাকা।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, আটককৃতদের ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) টেবিলের ১০(খ) ধারায় দোহার থানা মামলা নং ৩- ০৬/ ০৬/ ২০২২ রুজু করে সোমবার সকাল ১১ টার দিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।