দোহার থানা ওসির পক্ষ থেকে হুইলচেয়ার ঈদ উপহার পেল প্রতিবন্ধী মাসুদ

Print

স্টাফ রিপোর্টার :
পৃথিবীর মুসলমান সম্প্রদায়ের কাছে সব চেয়ে বড় অানন্দ, অনুভুতি ও ভালবাসা পূর্ণ উৎসব হল ঈদ। ঈদকে ঘিরে গরিব দুঃখী অাসহায় মানুষ এই একটি উৎসবের দিকে তাকিয়ে থাকে ঈদ উপহার পাওয়ার অাসায়। শারীরিক প্রতিবন্ধীদের বেলায়তো একটু বেশী থাকে সব সময় চাওয়াটা। উপহারটা যদি পাওয়া হয় কোন প্রশাসনের কোন কর্মকর্তার পক্ষ থেকে তাহলে তো অানন্দটা একটু বেশী উপভোগ করে উপহারটা পেয়ে। তেমনই এক ঈদ অানন্দ ভাগাভাগি করলেন দোহার থানা অফিসার ইনচার্য সাজ্জাদ হোসেন।ঢাকার দোহারের বটিয়ার শারীরিক প্রতিবন্ধী মাসুদকে একটি হুইলচেয়ার ঈদ উপহার দিয়ে। বৃহস্পতিবার দুপুরে থানা ফটকের সামনে ডেকে নিয়ে মাসুদ ও তার স্ত্রীর হাতে তুলে দিলেন একটি হুইল চেয়ার।

প্রতিবন্ধী মাসুদ বলেন, তিন মেয়ে, এক ছেলে ও স্ত্রীকে নিয়ে আমার সুখের সংসার ছিল। গাড়ি চালিয়ে যা আয় হতো তাতে স্বচ্ছলভাবেই সংসার চলে যেত। কিন্ত ৬ বছর আগে একটা পিকাপ র্দুঘটনার আমার জীবনকে দূর্ভীক্ষে পরিনত করে। র্দুঘটনায় বাম পাঁ নস্ট হয়ে যাওয়ায় মানুষের কাছে চেয়ে খাওয়ার পথ বেঁছে নিতে হয়। ওসি স্যার আজ আমাকে একটা হুইল চেয়ার দিয়ে পৃথিবীতে নতুন করে বেচেঁ থাকার অনুপ্রেরন পেলাম। ভাষা হারিয়ে ফেলেছি ওনাকে কিভাবে ধন্যবাদ দিব। তবে আল্লাহ কাছে দোয়া করি ওনাকে যেন সব সময় ভাল রাখে।
দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন বলেন, যে কোন অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি সামর্থ্যবান মানুষের দায়িত্ব। মানুষ মানুষের জন্য কথাটা আমাদের মনে রাখতে হবে। তাহলে মাসুদের মত লোকদের বেচে থাকাটা সহজ হয়ে যাবে।
উপস্থিত ছিলেন, দোহার থানা সেকেন্ড অফিসার সৌমেন মৈত্র, এস অাই নুর মোহাম্মদ খান, শরিফ হাসান, দোহার প্রেস ক্লাব সম্পাদক মাহবুব টিপু, ছাত্রলীগ নেতা রাজিব শরিফ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com