দোহার-নবাবাগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে- দোহারে সালমান এফ রহমান

Print
মহিউল ইসলাম পলাশ, দোহার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রাধন অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রাধনমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, দোহার-নবাবগঞ্জের মাননিয় সাংসদ, বিশিষ্ট শিল্পপতি জনাব সালমান এফ রহমান।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এর পূর্বে ঐ দিন বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার সুতারপাড়ায় মোল্লা বাড়ির সংলগ্ন একটি মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্ভোদন করেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব  করেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সঞ্চালনায় ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-২০ আসনের এম.পি জনাব বেনজির আহমেদ, ভূমি অধিদপ্তরের মহা-পরিচালক ড. কে এম আ. মান্নান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।
এছাড়া উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবাগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা ইউ.এন.ও আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, সেকেন্ড অফিসার সৌমেন মৈত্রসহ আওয়ামীলীগ  ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
bdsaradin24.com