দৌঁড়ে গণপিটুনি থেকে রক্ষা পেল ২ মাদ্রাসাছাত্রী

Print

টঙ্গীর দক্ষিণ আউচপাড়া মকদম মুন্সী রোড এলাকায় আজ মঙ্গলবার বিকালে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির হাত থেকে দৌঁড়ে রক্ষা পেল দুই মাদ্রাসাছাত্রী। তারা হলেন- স্থানীয় মাহমুদিয়া কওমি মহিলা মাদ্রাসার আওয়াল শ্রেণির (প্রথম শ্রেণি) ছাত্রী ইকরা মনি (১৩) ও মিম (৮)। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, ইকরা মনি ও তার ভাইয়ের মেয়ে মিম স্থানীয় কলেজ রোডের মাহমুদিয়া কওমি মহিলার মাদ্রাসার হোস্টেলে থেকে গত একমাস যাবত পড়ালেখা করে আসছে। মঙ্গলবার বিকেলে তারা হোস্টেলের সুপারকে না জানিয়ে মাদ্রাসা থেকে বেরিয়ে পার্শ্ববর্তী সিংবাড়ি মোড়ে মিমদের বাসায় যাচ্ছিল। এসময় মাদ্রাসার শিক্ষকরা তাদের বাইরে যেতে দেখে দৌঁড়ে ধরার চেষ্টা চালায়। এসময় এলাকাবাসীও মাদ্রাসার শিক্ষকদের সাথে যোগ দেয়। পরে অবস্থা বেগতিক দেখে ইকরা মনি ও মিম দৌঁড়ে স্থানীয় বাসিন্দা দেলোয়ার হোসেন ডলারের বাসায় আশ্রয় নেয়। এসময় উপস্থিত জনতা গুজবের জেরে মারমুখী অবস্থান নিয়ে ওই দুইজনকে বাইরে বের করে দিতে বলেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার একদল পুলিশ ওই বাসা থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। ইকরা মনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার পীরকাশিমপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে এবং মিম তার ভাইয়ের মেয়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com