দৌলতপুর সীমান্তে ১০টি স্বর্নেরবার সহ ভারতীয় নাগরিক আটক

Print

যশোর ব্যুরো প্রধান: যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্ত থেকে ১কেজি একশ গ্রাম ওজনের ১০টি স্বর্নেরবার সহ গোপাল সরকার নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে খুলনা ২১ বিজিবির সদস্যরা। আটক গোপাল ভারতের ২৪পরগনা জেলার বনগাঁ কালিয়ানি গ্রামের শিবপদ সরকারের ছেলে।

বেনাপোল দৌলতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুুপুরে বেনাপোল দৌলতপুর সীমান্ত দিয়ে একটি স্বর্নের চালান ভারতে পাচারকালে সীমান্তের মাঠ থেকে আটক করা হয় ভারতীয় নাগরিক গোপালকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১কেজি একশ গ্রাম ওজনের ১০টি স্বর্নেরবার। যে চালানটি বেনাপোল এলাকার সফি নামে এক ব্যাবসায়ি পার করছিল।

ওপারের দিলিপ পালের কাছে স্বর্নের চালানটি ১০০০টাকার চুক্তিতে পৌছে দেওয়া হচ্ছিল বলে জানান গোপাল। আটক স্বর্নসহ গোপালকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে বিজিবি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com