দ্বিতীয় ম্যাচে হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ

Print

নিজেদের দ্বিতীয় ম্যাচে হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। সেল্টা ভিগোকে হারিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করলেও ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবিউতে জিদানের দলকে রুখে দিয়েছে রিয়াল ভায়াদোলিদ। ১-১ গোলে ড্র হয়েছে ম্যাচটি।

শুরু থেকেই আক্রমণাত্মক খেলে রিয়াল মাদ্রিদ। মুহুর্মুহু আক্রমণে ভীতি ছড়ায় প্রতিপক্ষ রক্ষণ সীমান্তে। তবে লক্ষ্যভেদ করতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।

দ্বিতীয়ার্ধে কৌশল পাল্টে আক্রমণের ধারা বাড়ানোর চেষ্টা করেন জিদান। ৮২ মিনিটে ভারানের পাস থেকে গোল করে রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজেমা।

তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ৮৮ মিনিটে সের্গি গার্দিওয়ালার গোলে সমতায় ফেরে ভায়াদোলিদ। বাকি সময় আর গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে উভয় দল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com