ধমকে নয়, ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করুন

Print

ধমক দিয়ে, পেশি শক্তি দেখিয়ে সাধারণ শিক্ষার্থীদের নাজেহাল না করার আহবান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানী।

তিনি বলেন, যদি কারও বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের ক্ষমতা দেখিয়ে হেনস্থ করার অভিযোগ পাওয়া যায়, তাহলে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে।

ভালোবাসা দিয়ে এবং ভালো ব্যবহার দিয়ে মানুষের মন জয় করার আহবান জানান তিনি।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধুর প্রামান্যচিত্র প্রদর্শনী ও বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার সকাল থেকে তিতুমীর কলেজ ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধুর চলার পথের বিভিন্ন ইতিহাস নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রামান্য চিত্রে ৫২ এর ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা যুদ্ধ পর্যন্ত বঙ্গবন্ধুর বিভিন্ন কার্যক্রমের মোট ২০০ টির অধিক চিত্র প্রদর্শন করা হয়। এর পর তিতুমীর কলেজ ছাত্রলীগের তৈরি করা শেখ রাসেল পুষ্পকাননে বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে উদ্বোধন করেন গোলাম রাব্বানী।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, কর্মের আদর্শে বুঝাতে হবে আমরা মুজিব আদর্শের সৈনিক। যে ক্ষমতা দেখিয়ে রাজনীতি করে সে কখনো মুজিব আদর্শের সৈনিক হতে পারে না।ছাত্রলীগকে এমন একটি সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে যা দেখে মা গর্ব করবে আমার ছেলে ছাত্রলীগ করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com