ধর্মভাই সেজে সর্বনাশের ফাঁদ!

Print

পিতৃহারা মেয়ে। বিএসসি তৃতীয় বর্ষের ছাত্রী (২১)। পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে। তার ঘরে থরে থরে সাজানো সনদপত্র। নানা বিষয়ে পারদর্শিতার জন্য পেয়েছেন জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে পুরস্কার। সেই মেয়ে সম্ভ্রম খোয়ানোয় তার মা বলেন, ‘মা-মেয়ে একসাথে বিষ খেয়ে মরতে মন চায়।’পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান ওরফে মিজান মল্লিকের (৪০) বিরুদ্ধে অভিযোগ, তিনি মেয়েটিকে ধর্ষণ করেছেন। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদকও। তার বাবা ওই গ্রামের সাহেব আলী মল্লিক।

এ ঘটনায় মেয়েটি পিরোজপুর সদর থানায় গত ২৩ মার্চ মামলা করেছেন। এর পর থেকে আসামি কখনো মোবাইল ফোনে, কখনো অপরিচিত লোক বাড়িতে পাঠিয়ে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। এ কারণে মেয়েটি বাইরে যেতে পারছেন না। বন্ধ হয়ে গেছে তার পড়াশোনা।স্থানীয়রা জানায়, মেয়েটি ২০১২ সালে দৌড়ে জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হন। ঢাকা ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে প্রশিক্ষণ নিয়েছেন। দায়িত্ব পালন করেন জেলা প্রমিলা ক্রিকেট দলের উইকেটকিপার হিসেবে। জেলা রোভার মুটের সদস্য। জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির রক্ত বিভাগের প্রধান। ২০১২ সালে দ্বাদশ জাতীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্প থেকে কন্টিনজেন্ট কমান্ডার হিসেবে দ্বিতীয় স্থান অধিকার করেন। এ ছাড়া স্থানীয় একটি পত্রিকায় শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করেন। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) প্রশিক্ষণও নিয়েছেন।

মেয়েটি জানায়, বাবা না থাকার সুযোগ নিয়ে ভাই সেজে তার মাকে মা ডেকে সর্বনাশের ফাঁদ পাতেন মিজান। নানা প্রলোভন দেখিয়ে মাকে না জানিয়ে চলতি বছরের জানুয়ারিতে শহরের বলাকা ক্লাব সড়কের একটি বাসায় দুজন বিয়ে করেন। এ সময় কাজির মাধ্যমে একটি কাবিননামায় স্বাক্ষর নেন এবং মিজানের এক বন্ধুকে সাক্ষী বানান। এরপর স্বামী-স্ত্রী হিসেবে দুজন ঢাকা-কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করেন। মেয়েটি তার মাকে অ্যাথলেটিক্সের প্রশিক্ষণের কথা বলে এসব স্থানে গিয়েছেন।সম্প্রতি মিজানের প্রথমপক্ষের স্ত্রী ঘটনা জানতে পারে। মেয়ের বাড়ি এসে ওই নারী তার ওপর হামলা করে। বিয়ের কথা জানার পর মাও মেয়েটিকে বেধড়ক মারধর করেন। মুমূর্ষু অবস্থায় তাকে ভর্তি করা হয় পিরোজপুর সদর হাসপাতালে। এরপর মিজান বিয়ের কথা অস্বীকার করেন। এমনকি মেয়েটিকে ‘চেনেন না’ বলে জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com