ধর্ষকের বিরুদ্ধে মামলাঃ হুমকির মুখে প্রতিবন্ধী ধর্ষিতার পরিবার

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে আদালতে মামলা দায়ের করায় ধর্ষক ও তার পরিবারের সদস্যদের হুমকির মুখে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে নির্যাতিত প্রতিবন্ধী তরুণী ও তার স্বজনেরা।
জানা যায়, গত ০২ মার্চ দুপুওে উপজেলার জোনাইল ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আশরাফুল ইসলামের বাড়িতে টিভি দেখতে যায় তার প্রতিবেশী প্রতিবন্ধী এক তরুণী। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট আশরাফুল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় গ্রাম্য প্রধানেরা সালিশ মিটিংয়ে সমাধানের আশ^াস দিয়ে কয়েকদিন সময় অতিবাহিত করেন। পরে গ্রাম্য প্রধানদের বাধা অমান্য করে নির্যাতিতা তরুণীর মা নাটোর নারী ও শিশু আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর লম্পট আশরাফুল বেশ কয়েকদিন পলাতক থাকলেও গত এক সপ্তাহ ধরে এলাকায় ফিরে এসে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে। একই সঙ্গে আশরাফুলের পরিবারের সদস্যরাও প্রতিবন্ধী তরুণী ও তার বাবা-মাকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে। অন্যথায় তাদেরকে দেখে নেয়ার হুমকি দিচ্ছেন তারা। এ অবস্থায় ধর্ষিতা প্রতিবন্ধী তরুণী ও তার বাবা মা চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছে।
এ ব্যাপারে অভিযুক্ত আশরাফুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে, তা সঠিক নয়। তারা মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানী করছে। তবে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া প্রসঙ্গে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com