ধর্ষণের পরে ১ বছর চিকিৎসাধীন থেকে শিশুর মৃত্যু

Print

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে ধর্ষ‌ণের এক বছর পর চি‌কিৎসাধীন অবস্থায় ধুঁকে ধুঁকে মারা গে‌ল নির্যাতিত ৮ বছর বয়সী এক শিশু।

সোমবার ভোররা‌তে শিশুটি ঢাকায় এক আত্মীয়ের বাসায় পেটে যন্ত্রনা অনুভব করলে হাসপাতালে নিতে নিতে শিশুটির মৃত্যু হয়। এর আ‌গে গত বছ‌রের ৯ জুন শিশু‌টি‌কে ধর্ষণ ক‌রে উপ‌জেলার মালতী গ্রা‌মের তা‌য়েজ আলীর বখা‌টে ছে‌লে মাহবুব (১৮) না‌মের এক যুবক।

পরিবার সূত্রে জানা যায়: গত বছর ৯ জুন ধর্ষক মাহবুব বি‌ভিন্ন প্র‌লোভন দে‌খি‌য়ে শিশুটিকে ডে‌কে তা‌দের বা‌ড়ি‌তে নি‌য়ে যায়। প‌রে তা‌কে ধর্ষণ ক‌রে। এতে রক্তক্ষরণ হয়ে গুরুতর অসুস্থ হ‌লে টাঙ্গাইল সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় তাকে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

পরে ধর্ষ‌ণের ঘটনা ধামাচাপা দি‌তে স্থানীয় প্রভাবশালীরা চাপ সৃ‌ষ্টি ক‌রলেও শিশুটির বাবা আশরাফ আলী বাদী হ‌য়ে একই গ্রা‌মের তা‌য়েজ আলীর ছে‌লেকে আসামি ক‌রে ধর্ষণ মামলা দা‌য়ের ক‌রেন। প‌রে পু‌লিশ ধর্ষক মাহবুব‌কে গ্রেপ্তার ক‌রে কো‌র্টে প্রেরণ ক‌রে। এর কিছু‌দিন পর আসামি জা‌মি‌নে বের হ‌য়ে আ‌সে।

শিশু‌টির নানা হযরত আলী খান জানান, ধর্ষণের পরেও প্রভাবশালীদের যেমন চাপ ছিলো, শিশুটি মারা যাবার পরেও তেমনি চাপে রয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com