ধামরাইয়ে গোসল করতে গিয়ে লাশ হলো হিমেল

Print

খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা  প্রতিনিধি

ঢাকা জেলার ধামরাইয়ে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছে। এঘটনায় কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করেছেন থানা পুলিশ।
শুক্রবার দুপুরে ধামরাই সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে গিয়ে মৃত্যু হয় ওই শিক্ষার্থীর।
নিহত হিমেল ধামরাই পৌরসভার মলয়ঘাট এলাকার রজ্জব আলীর ছেলে। সে পৌরসভার দক্ষিণ পাড়া এলাকার নানার বাড়িতে থেকে ধামরাই পাবলিক স্কুলে এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীতে পড়তো।
প্রত্যক্ষদর্শীরা জাানান, শুক্রবার দুপুরের দিকে ধামরাই সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে যায় হিমেল ও তার ক’জন বন্ধু। এসময় হিমেল বিলের পানিতে ডুবে গেলে তার সঙ্গীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে অনেক খোঁজাখুঁজির পর মুমূর্ষু অবস্থায় হিমেলকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ধামরাই থানায় অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় পানিতে ডুবে নিহত শিক্ষার্থীর মরেদহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com