ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের উন্নয়ন কাজে বিশ্বব্যাংক প্রতিনিধির সন্তোষ

Print
খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধি
রাজধানী ঢাকার অদূরে আশুলিয়া থানাধীন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে এলজিএসপি-৩ এর অর্থায়নে চলমান বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে চেয়ারম্যান্যান সাইফুল ইসলামের সততা ও উন্নয়ন কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেছেন বিশ্বব্যাংকের প্রতিনিধি দল।
শনিবার সকালে বিশ্বব্যাংকের আরবান ডেভেলপমেন্টের সিনিয়র স্পেশালিস্ট মিস সেনহুয়া ওয়াং এর নেতৃত্বে দশ সদস্যের একটি প্রতিনিধি দল।
এসময় ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামসহ ইউনিয়নের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রতিনিধি দলটি আশুলিয়ার বিভিন্ন চলমান প্রকল্পসমূহ পরিদর্শন শেষে ধামসোনা ইউনিয়ন পরিষদের আয়োজিত এক আলোচনা সভায় অংশ নেয়।
আলোচনা সভায় এলজিএসপি-৩ এর অর্থায়নে চলমান বিভিন্ন প্রকল্প সম্পর্কে একটি ভিডিও ডকুমেন্টারী পদর্শন করা হয়।
আলোচনা শেষে প্রতিনিধি দলটির কাছে ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তা সমাধানে গুরুত্ব বিবেচনায় উন্নয়ণ প্রকল্পের অর্থায়ন বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান।
আলোচনা সভায় প্রতিনিধি দলের প্রধান আরবান ডেভেলপমেন্টের সিনিয়র স্পেশালিস্ট মিস সেনহুয়া ওয়াং আগামীতে জলবহুল এই এলাকার গুরুত্ব বিবেচনায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পে এলজিএসপি-৩ এর অর্থায়ন বাড়ানোর আশ্বাস প্রদান করেন।
এলজিএসপি-৩ এর আওতায় চলমান কাজগুলো পরির্দশন শেষে তার অনুভুতি কি জানতে চাইলে,প্রতিনিধি দলের প্রধান,মিস সেনহুয়া ওয়াং সাংবাদিকদের বলেন, এলজিএসপি-৩ এর আওতায় এই ইউনিয়ন পরিষদে কাজগুলো খুব সুন্দর ভাবে চলছে। এই ইউনিয়ন তথা চলমান কাজ গুলো পরিদর্শন শেষে আমরা আসলেই সন্তুষ্ট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 278 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com