নওগাঁয় বিএনপির সভাপতিসহ ৯ জনের মনোননয়ন বাতিলঃ প্রত্যাহার ১

Print

নওগাঁ প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁয় প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে থেকে নয়জনকে বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মিজানুর রহমান। রোববার সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত জেলা প্রশাসকের হলরুমে জেলার ছয়টি আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। এছাড়া একজন প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিলকৃত হলেন নওগাঁ-১ আসনের আবু হেনা মোস্তফা কামাল (এলডিপি/বিকল্পধারা), নওগাঁ-২ আসনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক (আ’লীগের বিদ্রহী) ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলম (আ’লীগের স্বতন্ত), আব্দুর রউফ মান্নান (বিকল্পধারা), মতিবুল ইসলাম (স্বতন্ত্র), নওগাঁ-৪ আসনে জামাত নেতা আব্দুর রাকিব (স্বতন্ত্র) ও আফজাল হোসেন (স্বতন্ত্র), নওগাঁ-৫ আসনে নওগাঁ পৌরসভা মেয়র আলহাজ্ব নজমুল হক সনি বিএনপির সভাপতি ও ইফতারুল আলম বকুল (জাপা) এবং নওগাঁ-৬ আসনে আ’লীগের বিদ্রহী আনোয়ার হোসেন হেলাল (স্বতন্ত্র)। এছাড়া নওগাঁ-৪ আসন থেকে জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি আ’লীগের বিদ্রহী অ্যাডভোকেট আব্দুল বাকী প্রত্যাহার করে নেন।
নওগাঁ পৌরসভা মেয়র ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব নজমুল হক সনি মেয়র পদ থেকে পদত্যাগ না করে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফলে তাকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মিজানুর রহমান তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।
এদিকে আলহাজ্ব নজমুল হক সনি আপিল করবেন বলে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com