নকলায় আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Print

শেরপুরের নকলা উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে ৫ নং বানেশ্বর্দী ইউনিয়নের ভূরদী ছাল্লাতলা বাজারে কর্মী সমাবেশ হয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচন  ও বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরা হয় এই কর্মী সমাবেশে।

বক্তারা বর্তমান আওয়ামীগের সরকারে অতীত বর্তমান উন্নয়ন ও ভবিৎষত পরিকল্পনা সাধারন জনগনের মাঝে তুলে ধরার জন্য কর্মীদের দিক নির্দেশনা দেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো বেগম মতিয়া চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারের হাত শক্তিশালী করার আহব্বান জানান।

জেলা পরিষদ সদস্য ও নকলা উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তার সঞ্চালনায় আজকের এই কর্মী সমাবেশের সভাপতিত্ব করেন অত্র ইউনিয়নের আওয়ামীলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম।

আজকের এই কর্মী সমাবেশে সরকারের উন্নয়ন ও আগামী সংসদ নির্বাচনের নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর  রহমান।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম (জিন্নাহ)।
আরো বক্তব্য রাখেন নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মাহবুবুল আলম (সোহাগ)। নকলা পৌর মেয়র হাফিজুর রহমান (লিটন),যুগ্ন সাধারন -সম্পাদক শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা আব্দুর রশিদ সরকার,অত্র ইউনিয়নের চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মোহাব্বত,ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক হিরা, নকলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধক্ষ্য আঃখালেক,নকলা উপজেলা যুবলীগের আহব্বায়ক রফিকুল ইসলাম(সোহেল),যুগ্ন-আহব্বায়ক কামরুল আলম (রন্জু),রেজাউল করিম (রিপন),সহ অত্র ইউনিয়নের নেতাকর্মীরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com