নকলায় আনন্দ মিছিল ছাত্রদের ৯ দফা দাবী মেনে নেওয়ায়।

Print

নিরাপদ সড়কের জন্য আন্দোলনরত শিক্ষার্থীদের ৯ দফা দাবী মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শেরপুরের নকলা উপজেলার শত শত শিক্ষার্থী আনন্দ মিছিল করেছে।

১১ আগষ্ট শনিবার আন্দোলনরত নকলা উপজেলার শিক্ষার্থীদের ব্যানারে ছাত্র-শিক্ষকের সমন্বয়ে এ আনন্দ মিছিলে করা হয়। দুপুরে নকলা হাজী জালমাহমুদ কলেজ প্রাঙ্গন থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নকলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। উপজেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসার হাজারো শিক্ষার্থী এতে অংশ নেয়। পরে নকলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় শিক্ষার্থী বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ৯ দফা দাবী মেনে নিয়ে নিরাপদ সড়ক নিশ্চিতে ইতোমধ্যে তিনি নতুন আইন করে দিয়েছেন। সড়ক দুর্ঘটনায় নিহত আমাদের দুই সহপাঠীর পরিবারের দায়িত্ব নিয়েছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। কিন্তু একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য ছাত্রদের কাঁধে ভর করে রাজনৈতিক স্বার্থ হাসিল করতে চায়। আমরা তাদের এ অপতৎপরতাকে তথা অপরাজনীতির নিন্দা জানিয়ে বিভিন্ন শ্লোগান দেয় শিক্ষার্থীরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 224 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com