নকলায় গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় ও নির্দেশনা প্রদান

Print

শেরপুরের নকলা উপজেলার গ্রাম পুলিশ (মহল্লাদার বা চৌকিদার)-দের সাথে সংক্ষিপ্তাকারে মতবিনিময় শেষে তাদেরকে বিভিন্ন বিষয়ে নির্দেশনা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুলতানা রাজিয়া।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন করার লক্ষে এবং আসন্ন পবিত্র ঈদুল আযহার আনন্দ যেন সাধারন জনগনণ নির্বিঘ্নে উদযাপন করতে পারেন এ উপলক্ষে ১৩ আগষ্ট সোমবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গ্রাম পুলিশদের এমন নির্দেশনা প্রদান করা হয়।

এছাড়া বর্তমানের সার্বিক পরিস্থিতি বিষয়ে সচেতন থাকতেও তাদেরকে নির্দেশক্রমে অনুরোধ জানান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুলতানা রাজিয়া।

এসময় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের ভারপ্রাপ্ত সিএ নূর ইসলাম ও টেকনেশিয়ান মজিবুর রহমান এবং বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশ (মহল্লাদার  বা চৌকিদার)’রা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 185 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com