নকলায় ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন 

Print
 নকলায় ৪ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নকলা উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৪র্থ উন্নয়ন মেলার উদ্ভোধন করা হয়েছে।এবারের মেলায় উপজেলার মোট ৩৯টি স্টল অংশ নেয়।
এ সময় উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুলতানা লায়লা তাসনীম, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, কৃষি কর্মকর্তা হুমায়ুন কবীর, মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোশাররফ হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মনসুর, এক্স প্রধান শিক্ষক মজিবুর রহমান, যুবলীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু (প্রমুখ), ছাত্রলীগ সভাপতি জিকরুল হাসান পিকুল, সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিডসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্ধ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন। ব্যানার, ফেষ্টুন, লিফলেট এবং বায়োস্কোপের ভিডিওচিত্রের মাধ্যমে জমকালো আয়োজনে সরকারের উন্নয়ন চিত্রকে সাধারন মানুষের কাছে তুলে ধরা হবে বলে জানিয়েছেন ষ্টল মালিকরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com