নকলায় ৩ দিনের একুশে বই মেলা

Print

(শেরপুর) ঃ “পড়িলে বই আলোকিত হয়, না পড়িলে বই অন্ধকারে রই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলা উপজেলা পরিষদ প্রাঙ্গনে ১৮ ফেব্র“য়ারি বিকেলে ৩ দিনব্যাপি উপজেলা প্রশাসন আয়োজিত একুশে বই মেলা শুরু হয়।
এ মেলায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার সরকার। মেলাটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাধীনতার পদক প্রাপ্ত লেখক ও বুদ্ধিজীবি অধ্যাপক যতিন সরকার। নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার সরকার এর লেখা “কবি সব নিরব” নামে বইটির মোড়কও উন্মোচন করেন তিনি।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা কৃষক লীগ আহবায়ক ও মেলা কমিটির সদস্য আলমগীর আজাদ, সাবেক প্রধান শিক্ষক ও মেলা কমিটির সদস্য সচিব মুজিবুর রহমান, বই বিক্রেতা সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ। মেলাতে ১৫টি স্টল ছিল। মেলায় উপস্থিতিদের মধ্যে যতিন সরকারের সহধর্মীনী কানন সরকার, জেলা সাব-জজ উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মীনী সুদ্বীপ্ত সরকার, অধ্যক্ষ রেজাউল আলম, উপাধ্যক্ষ আলতাফ আলী, অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, বিএডিসি আঞ্চলিক কর্মকর্তা কৃষিবিদ রফিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আলহাজ্ব মকবুল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন মকুল, জেলা পরিষদ ও মেলা কমিটির সদস্য ছামিউল হক মুক্তা সহ উপজেলা প্রশাসন কর্মকর্তা/কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসা থেকে আগত শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। সন্ধ্যায় শেরপুর থেকে আগত উদিচী নাট্যগোষ্ঠী পরিচালিত একটি নাটক পরিবেশিত হয়। অনুষ্ঠান একক সঞ্চালনে ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com