নকল করতে ‘দ্য টার্গেট’কে টার্গেট করল ‘পাসওয়ার্ড’!

Print

এবারের ঈদুল ফিতরে ঢালিউডের মাত্র তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘আবার বসন্ত’, ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ দিয়ে দেশের আড়াই শত হলে কোনক্রমে নতুন সিনেমা চলছিল। সিনেমা প্রেমীরা কিছুটা হলমুখী হচ্ছিলেন। এসব সিনেমার মধ্যে প্রচারে এগিয়ে ছিল ‘পাসওয়ার্ড’! তবে ভুল পাসওয়ার্ডের হঠাৎ ধাক্কায় ঢালিউড প্রেমীদের মনের তালা ভেঙে গেছে।

দেখা যাচ্ছে, কোরিয়ান সিনেমা ‘দ্য টার্গেট’কে নকল করে নির্মিত হয়েছে পাসওয়ার্ড। দক্ষিণ কোরিয়ান নির্মাতা চ্যাং পরিচালিত ‘দ্য টার্গেট’ ছবিটি ২০১৪ সালে মুক্তি পায়। এই ছবির সঙ্গে ‘পাসওয়ার্ড’-এর গল্প ও দৃশ্যসজ্জা মিলে যায়। ইউটিউবে খুঁজলেই মিলছে কোরিয়ার এই ছবিটি।

পাসওয়ার্ড দেখা শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক দর্শক সেই অভিযোগ করে স্ট্যাটাস দিয়েছেন। যদিও ঈদের আগে ট্রেইলার দেখে কেউ কেউ নকলের অভিযোগ এনেছিলেন। ওই সময় গুঞ্জনের প্রেক্ষিতে গত ৫ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির পরিচালক মালেক আফসারি লেখেন, যারা এত দিন প্রচার করেছে ‘পাসওয়ার্ড’ তামিল ছবি ‘ডায়নামিক’-এর নকল, তাদের জন্য আমার পুরস্কার ঘোষণা করা আছে। প্রমাণ দিয়ে ১০ লাখ টাকা নিয়ে যান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com