নকল সরবরাহের অভিযোগে এএসআইকে কারাদণ্ড

Print

পটুয়াখালীতে সরকারী প্রাথমকি বিদ্যালয়রে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে সদর সার্কেল অফিসের পুলিশের উপ সহকারী পরির্দশক (এএসআই) মাহবুবুর রহমানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বেলা ১২ টায় পটুয়াখালী রশিদ কিশলয় বিদ্যায়তন পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রট উম্মে হাবিবা এ রায় প্রদান করনে।

পটুয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল হাফিজ জানান, অভিযুক্ত পুলিশ সদস্য পরীক্ষা শুরু হওয়ার পর থেকেই পরীক্ষা কন্দ্রে দায়িত্ব না থাকা সত্বেও পুলিশের পোশাক পরে বহু নির্বাচনী প্রশ্ন (এমসিকিউ) পরীক্ষার সংশোধন করা উত্তর সরবরাহ করছিলো। এ সময় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে একাধিকবার নিষেধ করা সত্বে¡ও তিনি ম্যাজিস্ট্রেটের কথা অমান্য করেন। এ সময় অন্য পুলিশের উপস্থিতিতে তার কাছ থেকে উত্তর পত্রের সংশোধন করা কাগজ উদ্ধার করা হয়।

অভিযুক্ত পুলিশের উপ সহকারী পরির্দশক (এএসআই) মাহবুবুর রহমান পটুয়াখালী সদর সার্কেল অফিসে কর্মরত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com