নকিয়ার ডিএসএলআর ফোন

Print

ডিসএসএল ফোনের মতো শক্তিশালী ক্যামেরা লেন্সে বাজারে আসছে নতুন নকিয়া ফোন। মডেল নকিয়া ৭.২। সম্প্রতি ফোনটির কনফিগারেশন অনলাইনে প্রকাশ হয়েছে।

গিকবেঞ্চের প্রকাশিত প্রতিবেদনে সিঙ্গেল কোরে এই ফোন ১৬০৪ স্কোর করেছে। মাল্টি কোরে এই ফোন পেয়েছে ৫৮২১।

আগামী মাসে বার্লিনে লঞ্চ হবে নকিয়িা ৭.২। ফোনটিতে ১.৮ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর থাকছে। এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট ব্যবহৃত হবে। ফোনটি অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমে চলবে।

নকিয়ার নতুন এই ডিভাইসটিতে ৬.১৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেয়া হয়েছে। এই ফোনের ডিসপ্লেতে থাকতে পারে এইচডিআর টেন সাপোর্ট। ডিসপ্লের উপরে ছোট নচ থাকতে পারে।

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম ভার্সনে পাওয়া যাবে।

ছবির জন্য ফোনটিতে তিনটি ক্যামেরা থাকতে পারে। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও ফোনের ভিতরে থাকবে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ফাস্ট চার্জিং টেকনোলজি সমৃদ্ধ ব্যাটারি।

৫ সেপ্টেম্বর জার্মানির বার্লিনে ফোনটি অবমুক্ত করা হবে। এসময় নকিয়া ৬.২ মডেলের আরেকটি ফোনও অবমুক্ত করবে এইচএমডি গ্লোবাল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com