নতুন করে ন্যান্‌সি

Print

বর্তমানে গান ও নিজের পরিবার নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যান্‌সি। গেল ঈদের পর থেকেই ঢাকা ও ময়মনসিংহ এ দু জায়গা মিলিয়ে সময় কেটেছে তার। অংশ নিয়েছেন রেকর্ডিংয়েও। ঈদে তার ‘জানি না কোনো কারণে’ শীর্ষক একটি গান প্রকাশ হয়েছে। আহমেদ রিজভীর লেখা ও নাজির মাহমুদের সুরে এ গানটি বেশ প্রশংসিত হচ্ছে। এদিকে কয়েকদিন আগে একটি ছোট সার্জারি করিয়েছেন ন্যান্‌সি। এরপর এখন আবার গান ও অন্যান্য কাজে নতুন করে ফিরেছেন তিনি। ন্যান্‌সি বলেন, ঈদের পর কাজ খুব কম করা হয়েছে।

এরমধ্যে একটি ছোট সার্জারি হয়েছে। সব মিলিয়ে কাজে তেমন একটা সময়ও দিতে পারিনি। তবে এখন আবার নতুন করে কাজে ফিরেছি। অন্যদিকে আগামী মাসের প্রথম সপ্তাহেই ন্যান্‌সি দেশ ছাড়ছেন। এবার অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন তিনি। ৫ই অক্টোবর সিডনিতে একটি কনসার্টে অংশ নেবেন এ শিল্পী। এর বাইরে খুব শিগগির কয়েকটি নতুন গানের রেকর্ডিংও করবেন বলে জানিয়েছেন। ন্যান্‌সি বলেন, সিডনির কনসার্টের ব্যাপারে আগেই সব চূড়ান্ত হয়ে আছে। আশা করছি খুব ভালো একটি আয়োজন হবে। এর আগেও অস্ট্রেলিয়ায় শো করেছি আমি। অভিজ্ঞতা দারুণ ছিল। এবারও তেমন হবে বলেই বিশ্বাস রাখি। আর নতুন কয়েকটি গানের ব্যাপারে কথা হচ্ছে। এগুলো বিভিন্ন কোম্পানির গান। ব্যাটে-বলে মিললে খুব শিগগিরই এগুলো করে ফেলবো। এছাড়া নতুন কয়েকটি সিনেমার গানের ব্যাপারেও কথা হচ্ছে। সেগুলোও করবো একে একে। গানের বাইরে সংসার কেমন চলছে? ন্যান্‌সি বলেন, খুব ভালো। আমার স্বামী জায়েদ ও দুই মেয়ে নিয়ে বেশ ভালো আছি। পরিবারটা আমার কাছে আগে প্রায়োরিটি পায়। এরপর বাক সব। কারণ মা বড় অনুপ্রেরণা ছিলেন আমার গানের। এখন আমার স্বামী ও দুই কন্যাও আমাকে অনেক উৎসাহ ও সহযোগিতা করে। এটা আমার কাছে অনেক বড় বিষয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com