নতুন কিছু করার বাসনা নিয়েই শপিং গ্লোরিস্ট এর যাত্রা- প্রেমা নবি

Print

আমার ব্যবসার মূল প্রোডাক্ট আসে থাইল্যান্ড থেকে । আমি শুরু যখন করেছিলাম তখন আমার ব্যবসার Product ছিল কম ।আস্তে আস্তে আমি আমার প্রোডাক্ট বাড়াতে থাকি ।

আমি যখন ব্যবসা শুরু করি শুরুতেই আমার ইচ্ছা ছিল খুবই Innovative কাজ করবো ।যেটা বাংলাদেশে কম করে। আমি যখন শুরু করেছিলাম তখন ২ থেকে ৩ টা পেইজ নিয়মিত আনত।এত কেউ আনত না । আমার কাছে মনে হয়েছিল এটা নিয়ে আমি কাজ করলে অনেক কিছু শিখব । হয়েছে ও সেটা আজ আমার ব্যবসার ২ বছর হবে আমি অনেক কিছু শিখেছি ।

আমার Business এর শুরুর সময় ছিল আমি শুধু কাষ্টমাইজড প্রোডাক্ট আনতাম বাংলাদেশে প্রি অর্ডারে অল্প আইটেম । আসতে আসতে আমি ডিজাইন করা শুরু করি নিজে ।এরপর আমার ডিজাইন আমি Thailand এর Supplier যে ছিল তাকে দিতাম সে অনেক লাইক করতো । সব থেকে বড় কথা সে নিজে আমাকে সেগুলো বানায়া দিত আমি যেই ডিজাইন দিতাম ।

এখন আমি Thailand এর Non Brand Bag ,Brand এর ব্যাগ , Shoes ,Tops এগুলো অলরেডি আনা শুরু করেছি । আমার কাষ্টমাইজড আইটেমে আমি নতুন আইটেম এড করি আমার ডিজাইন করা লেজার প্রিন্টটেড পাসপোর্ট কভার ,পাসপোর্ট পাউচ, লেজার পার্স ।

সামনে আর ও অনেক কিছু আনার ইচ্ছা আছে ।

Shopping Glowrist এর যাএা আমি শুরু করি ২০১৭ সাল থেকে যেটা ইনশাল্লাহ আল্লাহ যতদিন যাবে নিয়ে যাবো অনেক দূর ।

আমার ভবিষৎত প্ল্যান আমি নিজের Shop দিবো। যেখানে আমি খুবই রুচিসম্মত Thailand এর আইটেম গুলো এনে বাংলাদেশের মানুষের কাছে পৌছে দিবো । যেন তাদের সবসময় প্রি অর্ডার না করা লাগে ।Spot Purchase কিনতে পারে ।

Femme’s Festa র সাথে আমি ২ বছর হয়েছে আছি । ইনশাল্লাহ যতদিন যাবে আমি থাকবো .কারন এই GRoup থেকে আমার প্রথম যাএা শুরু হয় ।সাথে Shantu র হেল্প যেটা ভাষায় প্রকাশ করার মতো না । আমি যত বলি ততই কম হবে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 184 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com