নতুন গাড়ি উপহার পেয়েও মুখে হাসি নেই এভ্রিলের

Print

প্রথম সারির একটি অডিও লেভেল কোম্পানির অফিসে এভ্রিল। সামনে প্রচুর সাংবাদিক আর শুধু ক্যামেরায় ছবি তোলার শব্দ। অডিও লেভেল কোম্পানির মালিক এভ্রিলের হাতে গাড়ির চাবি উপহার হিসেবে তুলে দিচ্ছেন। একটি ব্র্যান্ড নিউ গাড়ি উপহার পেয়েছেন এভ্রিল! কিন্তু নতুন গাড়ি উপহার পেয়ে তার যেমন খুশি হওয়ার কথা তেমন খুশি মনে হচ্ছে না তাকে। মুখে হাসি নেই এভ্রিলের!

গাড়ি উপহার পেয়েও কেনো এভ্রিলের মুখে হাসি নেই, দেখা যাবে ‘খেলতাসি’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। স্যামুয়েল হকের গল্পে নির্মিত নোমান রবিন পরিচালিত এই ফিল্মে বীণা চরিত্রে অভিনয় করেছেন এসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল এভ্রিল।

এখানে দেখা যায়, বীণা একজন স্বপ্নবাজ কণ্ঠ শিল্পী। গানের সাথে তার বসবাস ছোট বেলা থেকে। সে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত অবস্থায় কণ্ঠপ্রতিভা কাজে লাগিয়ে ক্যারিয়ার গড়ার নেশায় অনলাইনে লাইক, ভিউ এর দুনিয়ায় পা রাখে। এক দুষ্ট চক্রের চক্করে পড়ে যায় সে। এগিয়ে যায় গল্প।

নির্মাতা নোমান রবিন বলেন, ‘কোটি ভিউ, কোটি লাইক, ডিস লাইকের খেলা চলছে এখন। এই খেলায় আবার ফাঁকিবাজি বেশি। এই ফাঁকিবাজিকে কাজে লাগিয়ে এক বিশাল দুষ্টচক্র গড়ে উঠেছে। এই দুষ্ট চক্রের শিকার হচ্ছে সৃজনশীলতা। প্রতিভাবান কণ্ঠ শিল্পীরা। সেসব গল্পই তুলে আনার চেষ্টা করেছি আমাদের ওয়েব ফিল্মে।’

বৃহস্পতিবার প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব মুভি চ্যানেলে প্রকাশ হয়েছে ‘খেলতাসি’। এভ্রিল ছাড়াও এখানে অভিনয় করেছেন অন্তু করিম, আব্দুল্লা রানা, মানস বন্দ্যোপাধ্যায়, শিল্পী সরকার অপু, শুভাশিস ভৌমিক, নিকুল, সুমন মোস্তফা, শাওন গানওয়ালা, লুৎফর হাসান, কিশোর পলাশ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com