নতুন দুই মুখ নিয়ে হাজির সঞ্জয় লীলা

Print

বলিউডে পা রাখলেন এক জোড়া নতুন মুখ। আর তাদের মেন্টরের ভূমিকায় পরিচালক সঞ্জয় লীলা বানশালী। ডেবিউ করলেন জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি এবং সঞ্জয়ের ভাগ্নি শারমিন সেহগল।

এই সময় পত্রিকার খবরে বলা হয়, ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেই নতুন দুই তারকার সঙ্গে আলাপ করিয়ে দিলেন সঞ্জয়। ট্রেলারে এই দু’জনের যা ঝলক পাওয়া গেল তাতে বলা যেতেই পারে এরা লম্বা রেসের ঘোড়া।

মিজান এবং শারমিনের প্রথম ছবি হিসেবে প্রেম কাহিনিই বেছে নিয়েছে সঞ্জয় লীলা বানশালী। আরও একবার মন ছঁয়ে যাবে এই গল্প। সঙ্গে অবশ্যই রয়েছে জমাটি সংলাপ এবং সংগীতের যুগলবন্দি।

সঞ্জয় এতদিন মিডিয়ার থেকে আড়াল করে রেখেছিলেন তার দুই ছাত্র-ছাত্রীকে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ছিল না তাদের কোনও উপস্থিতি। এই ছবির হাত ধরেই বলিউডে পরিচালনায় হাতেখড়ি হল মারাঠি পরিচালক মঙ্গেশ হাডাওলের। ২০১৯ সালের ২৮ জুন মুক্তি পাবে Malaal।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com