নতুন বিতর্কে নোবেল, প্রতারণার অভিযোগ তরুণীর

Print

ভারতের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ দিয়ে আলোচনায় আসেন বাংলাদেশি তরুণ নোবেল। শুরুতে গায়কী দিয়ে প্রশংসা পেলেও এখন বিতর্ক শব্দটির সমার্থক শব্দ হয়ে উঠেছেন তিনি। জাতীয় সঙ্গীত নিয়ে বিতর্কিত বক্তব্য, জনসম্মুখে অন্যের গান গাইতে গিয়ে কৃতজ্ঞতা স্বীকার না করা, ‘সা রে গা মা পা’র বিচারকের সঙ্গে দ্বন্দ্ব; নোবেলকে নিয়ে বিতর্কের শেষ নেই। কিছুদিন আগে নোবেল দাবি করেন, বাংলাদেশের কিংবদন্তীতূল্য এক গায়ক তাকে জেলে দেয়ার হুমকিও দিয়েছেন। সম্প্রতি নতুন বিতর্কে জড়িয়েছেন নোবেল।

ফেসবুকে এক তরুণী নোবেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন। তিনি জানান, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নোবেল তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। এরপর সম্পর্ক ছিন্ন করে অন্য মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়েছেন। নোবেলের কিছু ব্যক্তিগত ছবিও ফাঁস করেছেন তিনি। গোপালগঞ্জের সেই তরুণীর পোস্ট এরমধ্যে ফেসবুকে ভাইরাল। অনেকে নোবেলের নিন্দা করছেন। তবে নোবেলের ভক্তরা তার পক্ষ নিয়ে বলছেন, তাদের প্রিয় গায়ককে ফাঁসানোর জন্যই এটা করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমও এ নিয়ে খবর প্রকাশ করেছে। এ বিষয়ে নোবেল এখনো কোনো মন্তব্য করেননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com