নদীতে নতুন বিএমডব্লিউ গাড়ি ফেলে দিলেন ব্যক্তি

Print

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা গেছে, চকচকে সাদা রঙের একটি নতুন বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি নদীতে ভাসছে। ঠিক যেন ফেলে দেয়া কোনো অবহেলিত বস্তু।

নদীতে এতো দামি একটি গাড়ি ভাসতে দেখে শত শত মানুষ কৌতূহলবশত ভিড় জমায় নদীর ওপরের সেতুতে। গাড়ির ভেতরে মানুষ আছে কিনা সে প্রশ্ন তোলেন কেউ কেউ। এরপরই দেখা যায় স্পিডবোট নিয়ে কয়েকজন গাড়িটির কাছে যাচ্ছে। এরইমধ্যে পানিতে ডুবে যায় গাড়িটি। কিন্তু কিছুক্ষণ পরই দেখা যায়, নদীর তীরে এসে ঠেকেছে সেই বিএমডব্লিউ। লোকজন তখন দড়ি দিয়ে টেনে একে ডাঙ্গায় তোলার চেষ্টা করছে।

জানা গেছে, বিএমডব্লিউ গাড়ির এই ভেসে যাওয়া দৃশ্যটি দেখা গেছে ভারতের উত্তরাঞ্চলীয় প্রদেশে হরিয়ানা রাজ্যের একটি নদীতে। ঘটনাটি ঘটেছে শুক্রবার হরিয়ানার যমুনানগরের সোয়ালন নদীতে।

তবে কী এটা কোনো বলিউড বা তামিল সিনেমার দৃশ্য ছিল?

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, বাস্তবেই বিলাশবহুল গাড়িটি ভেসে যাচ্ছিল হরিয়ানার নদী দিয়ে। নদীতে গাড়িটি পড়ে যাওয়া কোনো দুর্ঘটনা ছিল না। ভারতীয় এক ব্যক্তি রাগে-ক্ষোভে তার নিজের বিএমডব্লিউ গাড়িটি নদীতে ফেলে দেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, জন্মদিনে উপহার হিসেবে ব্রিটিশ বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান জাগুয়ারের গাড়ি চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু এর পরিবর্তে উপহার হিসেবে বিলাসবহুল জার্মান গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বিএমডব্লিউএর গাড়ি পান তিনি। এতেই ক্ষেপে যান তিনি। পছন্দের উপহার না পাওয়ায় সাদা চকচকে নতুন বিএমডব্লিউ গাড়ি নদীতে ফেলে দেন তিনি।

জানা গেছে, নদীতে ভেসে যাওয়া ওই বিএমডব্লিউ গাড়িটির দাম বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৪ কোটি টাকা!

এ ঘটনার তদন্তে নেমেছে ভারতীয় পুলিশ। স্থানীয় এক ধনকুবের ও ভূস্বামীর ছেলে এ কাণ্ডটি ঘটিয়েছে বলে জানতে পারেন তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com