নন্দিত নির্মাতা, অভিনেতা গাজী রাকায়েত কোভিড-১৯ আক্রান্ত

Print

বুয়েট থেকে পাস করে বড় ইঞ্জিনিয়ার হয়ে নিজেকে গড়বেন এটাই ছিল সবার আশা। কিন্তু মানুষটার মনে চলচ্চিত্র, অভিনয় এসব যেনো নেশার মতো দানা বেধেছিল। আর সেই থেকেই এক এক করে উপহার দিলেন অস্কারে পুরস্কার উপযোগী সিনেমা, যা অস্কার না পেলেও পেয়েছে বাংলাদেশ জাতীয় চলচিত্র পুরস্কার। যার মধ্যে মৃত্তিকা মায়া, অনিল বাগচির একদিন এবং গোরসহ অনেক গুলো মুভি! এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কয়েকটি সিনেমায় তিনি জাতীয় পুরস্কার পেয়েছেন।

জ্বী, পাঠক বলছি নন্দিত নির্মাতা, অভিনেতা দোহারের শাইনপুকুরের সন্তান গাজী রাকায়েতের কথা!

আজ তিনি কোভিড-১৯ আক্রান্ত হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি আছেন। বিশ্ব নন্দিত এই নির্মাতার রোগমুক্তি কামনায় তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন। সকলেই নিজ অবস্থান থেকে দোয়া করবেন, যেন সুস্থ হয়ে আরো সুন্দর এবং সুস্থ ধারার চলচ্চিত্র আমাদের উপহার দিতে পারেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ