ঢাকাশনিবার , ১১ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কারিতাস বাংলাদেশ সুবর্ণজয়ন্তী উদযাপন নবাবগঞ্জে

Link Copied!

ঢাকা নবাবগঞ্জে কারিতাসের সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত। ‘ভালোবাসা ও সেবায় ৫০ বছরের পথ চলা’ এই প্রতিপাদ্য নিয়ে এনজিও সংস্থা কারিতাস বাংলাদেশের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উৎসব নবাবগঞ্জে উদযাপন করেন কারিতাসের কর্মকর্তারা।

সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ ১১ জুন শনিবার বেলা ১১টায় নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের হাসনাবাদ জপমালা রানীর গীর্জা ফটক থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শুভাযাত্রা ফিরে এসে গীর্জার অমল গাঙ্গুলী মেমোরিয়াল হল রুমে আলোচনা সভা দিনব্যাপির নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।

কারিতাসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনজিও বিষয়ক ব্যুরো (গ্রেড-১) এর মহাপরিচালক কেএম তারিকুল ইসলাম।

বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, জপমালা রানীর গীর্জার ফাদার স্ট্যানিসলাউস গমেজ।

আলোচনা সভার সভাপতিত্ব করেন কারিতাস ঢাকা অঞ্চলের পরিচালক জ্যোতি গমেজ। এসময় উপস্থিত ছিলেন নয়নশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান

পলাশ চৌধুরী, বান্দুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো হুমায়ুন কবির,কারিতাস কর্মকর্তা গৌতম কুমার সাহা, আব্দুল খালেক,বিমল দেবনাথ,শহীদুল ইসলাম,কেনি টমাস পিরিস,চন্দ্র শেখর,লিটন গমেজ সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।