ঢাকাবুধবার , ১ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নবাবগঞ্জে ছাত্রদলের সন্ত্রাসী তান্ডবের বিরুদ্ধে ছাত্রলীগের প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ

Link Copied!

বিএনপি জামায়াত ও জাতীয়তা বাদী দল বিএনপির ছাত্র দলের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে

আজ ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগের নির্দেশে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও সরকারি দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র লীগের উদ্যোগে ডিএন কলেজ ক্যাম্পাস নবাবগঞ্জ উপজেলা গেইট ও

নবাবগঞ্জ উপজেলা চৌরঙ্গী মোড়ে ঢাকা জেলা দক্ষিণ শাখা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে যোগ দেন ছাত্রলীগের একঝাঁক সাবেক ছাত্রনেতা। এদের মধ্যে ডিএন কলেজ ছাত্রলীগের ছাত্র সংসদের সাবেক ভিপি ওয়াহিদুজ্জামান রনি, নবাবগঞ্জ থানা ছাত্রলীগ ও দোহার নবাবগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুজ্জামান হিরন, ডিএন কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক খন্দকার মাহবুব ইসলাম, সাবেক ছাত্রনেতা মোখলেছুর রহমান মোখলেছ।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রনি।

সকাল ১০টায় সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ থেকে বিক্ষোভ মিছিলটি উপজেলা পর্যন্ত প্রদক্ষিণ করেন।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের সাথে সাবেক ছাত্রনেতারাও শরীক হন।

সাবেক ছাত্রনেতাদের মধ্যে বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন ডিএন কলেজ ও নবাবগঞ্জ থানা ছাত্র লীগের সাবেক সভাপতি আশিকুজ্জামান হিরন বক্তব্য রাখেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক কর্মকাণ্ডের প্রামাণ্য চিত্র যিনি দেখভাল করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী

মুজিব আদর্শের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনা কে নিয়ে কটুক্তি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে

সাবেক ছাত্রনেতা আশিকুজ্জামান হিরন ছাত্রদল ও বিএনপির প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন,

আপনারা এখনো সময় আছে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে ফিরে আসেন। আমরা আপনাদের এখনো পর্যন্ত কিছু বলতেছি না। তাই বলে ভাইবেন না আমরা দুর্বল,আমরা ক্লান্ত। আমরা গর্জে উঠলে আপনারা পালানোর কোন জায়গা পাবেন না। আমরা কিন্তু আপনাদের ছাড়বো না।

আপনারা আমাদের শান্তিপ্রিয় দেশে কোন অরাজকতা সৃষ্টি করলে আমরা একফোঁটাও আপনাদের ছাড় দিব না। গণতান্ত্রিক ও ধারাবাহিকতা বজায় রেখে রাজনীতি করুন কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না।

শান্তিপূর্ণ ভাবে আপনাদের দলীয় কর্মসূচি পালন করুন এতে আমরা আপনাদের বাঁধা দিবো না। এর বাহিরে যদি কিছু করেন তাহলে কোন ছাড় নেই। সাবধান হয়ে যান। আমরা প্রস্তুত আছি মাঠে আপনাদের সাথে লড়তে।

এছাড়া সরকারি দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন শিকদার,সাবেক সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম নাদিম, নবাবগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রানা,সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত।

বর্তমান নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্রাট সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান,সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান,সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির প্রমুখ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।