নবাবগঞ্জে জন্মাষ্টমী উপলক্ষ্যে র্যালী

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  সনাতন ধর্মাবলম্বীদের মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে ঢাকার নবাবগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালি করে উপজেলা পূজা উদযাপন পরিষদ। পরে উপজেলা ফটক হয়ে বাগমারা মহাপ্রভুর আঙ্গিনায় গিয়ে শেষ হয়।

র‌্যালির উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল রঞ্জন গুহ। উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার, সাধারণ সম্পাদক স্বপন সরকার, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক নরেশ চন্দ্র হালদার, নবাবগঞ্জ থানার উপপরিদর্শক সুজন বিশ্বাস, পূজা উদযাপন পরিষদের নেতা- মাধুরী বণিক, এ্যাডভোকেট দিপঙ্কর সরকার, হরিপদ ঘোষ, অনুপম দত্ত নিপু, দিলিপ কুমার মন্ডল, দেবাশীষ চন্দ, প্রশান্ত অধিকারী, শ্রীকৃষ্ণ সাহা প্রমূখ। এরআগে, শুক্রবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জের কাশিমপুর কৃষ্ণভক্তবৃন্দ উপজেলা সদরে বর্ণাঢ্য র‌্যালি বের করে। এছাড়াও তারা কাশিমপুর সার্বজনীন দূর্গামন্দির প্রাঙ্গনে তিন দিনব্যাপি শ্রীমৎ ভাগবত পাঠ ও ধর্মীয় আলোচনার আয়োজন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com