ঢাকাবুধবার , ১ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

নবাবগঞ্জে ডিজিটাল সংযোগ স্থাপন (EDC) শীর্ষক প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন বিষয়ে অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্ট শাহীন
জুন ১, ২০২২ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডিজিটাল সংযোগ স্থাপন (EDC) শীর্ষক প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন বিষয়ে অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত।

নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর বাস্তবায়নে ডিজিটাল সংযোগ স্থাপন [Establishing Digital Connectivity (EDC)] শীর্ষক প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন বিষয়ে অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত-২০২২

ডিজিটাল সংযোগ স্থাপন শীর্ষক প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন বিষয়ে অবহিতকরণ সেমিনারে ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম এর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত সচিব ড.খন্দকার আজিজুল ইসলাম। সেমিনার চলাকালে এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইউএনও এইচ‌এম সালাউদ্দীন মনজু,দোহার উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোবাশ্বের আলম। সহকারী কমিশনার ভূমি অরুণ কৃষ্ণ পাল, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সিরাজুল ইসলাম শেখ পিপিএম,

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বিআরডিবির চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা প্রকৌশলী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ডক্টর সাফিল উদ্দিন মিয়া।

কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম,বাহ্রা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান লেবন,বক্সনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া আজিম।

আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী, শোল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লিপি রানী ঘোষ, কৈলাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বশির আহমেদ, বান্দুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির। নয়নশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ চৌধুরী জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেশমা আক্তার,শিকারীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলীমোর রহমান খান পিয়ারা।

যন্ত্রাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এ কে এম মনিরুজ্জামান তুহিন,ঢাকা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান খান সোহেল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর আলম সিদ্দিক,প্রাথমিক শিক্ষা অফিসার জেসমিন আহমেদ, সহকারী শিক্ষা অফিসার শামীমা ইসলাম প্রমুখ সেমিনারে অংশ নেন। এসময় প্রধান অতিথি আজিজুল ইসলাম অতিরিক্ত সচিব তিনি বলেন,নবাবগঞ্জ উপজেলা থেকে শুরু হবে ডিজিটাল EDC (Establishing Digital Connectivity) এর সূচনা। এছাড়া ঢাকা-১ এর সাংসদ সালমান ফজলুর রহমান সালমান এফ রহমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় এই কাজ শুরু হবে। জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম তার সমাপনী বক্তব্যেয় বলেন, নবাবগঞ্জের দুইজন মানুষ পেয়েছেন একজন হলেন সালমান এফ রহমান স্যার ও আইসিটি সচিব স্যার উনারা দুজনে মিলে নবাবগঞ্জের হাইটেক পার্ক ও শেখ রাসেল ইনকিউভেশন সেন্টার তৈরি হবে। ইতিমধ্যে মন্ত্রীপরিষদ বিভাগে পাস হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।