নবাবগঞ্জে দুই জনপ্রতিনিধিকে সংবর্ধনা

Print

 

 মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু এবং ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে এগারো টায় উপজেলার শিকারীপাড়া টি.কে.এম. উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে এ সংবর্ধনা দেওয়া হয়।
এসময় সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, যোগ্য নেতার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আমি একজন উপজেলা চেয়ারম্যান হয়ে শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ বিনির্মানে অংশ নিতে পেরে নিজেকে সৌভাগ্যমান মনে করছি। চেয়ারম্যান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের পিতামাতা তাদের কষ্টের কষ্টার্জিত টাকা দিয়ে ছেলে মেয়েদের পড়াশুনা করায়। আপনাদের অবশ্যই শিক্ষার্থীদের প্রাপ্ত সেবা দিতে হবে।
এসময় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন ঝিলু বিদ্যালয়ের সাহিত্য বার্ষিকীর প্রসূন নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
বিদ্যালয়ের দাতা সদস্য আলিমুর রহমান খান পিয়ারার সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিক নূর আলম, ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামচুল আলম, শিকারীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক টিপু, আবুল হোসেন, মোতালেব হোসেন সহ সাবেক ও বর্তমান শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে বিকালে বিদ্যালয়ের শিক্ষর্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com