নবাবগঞ্জে দুর্বৃত্তের দেওয়া আগুনে ৩ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

Print

দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা কোকিলপ্যারি উচ্চ বিদ্যালয়ের মার্কেটের নিচতলার একটি গোডাউনে আগুন লেগে মুদি ও স্টেশনারী মালামাল পুড়ে গেছে। শনিবার দুপুর ২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আক্কেল আলীর দাবী দুর্বৃত্তের দেওয়া আগুনে ভস্ম হয়েছে তার দোকানের এসব মালামাল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মার্কেটের পূর্বপাশের্^ ছাপড়া ঘরে গত ৪০ বছরের মুদি ও স্টেশনারী মালামালের ব্যবসা আক্কেল আলীর। মার্কেটের নিচতলার ভাড়া গোডাউনে মালামাল ঠাসা ছিল। শনিবার সকালে ছেলেকে দোকানে রেখে ব্যবসার কাজে বাহিরে ছিলেন। দুপুরে গোডাইনে আগুন জ¦লতে দেখেন ব্যবসায়ীর ছেলে। তার চিৎকারে এলাকাবাসীসহ বিদ্যালয়ের শিক্ষার্থী এসে আধঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে সমস্ত মালামাল পুড়ে যায়। এতে নগদ টাকা, মালামালসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ী দাবী করেন। এতে তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মিজানুর রহমান বলেন, এবিষয়ে থানায় কেউ জানায়নি। খোঁজ নেয়া হচ্ছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাহউদ্দিন মন্জুকে এবিষয়ে জানানো হলে তিনি দুর্ঘটনাস্থলের খোঁজ দেবেন বলে জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com